Bangla love status sms

 

Bangla love status sms


আজ মুখে রুচি নেই বলে ক্রাশ খেতে পারিনা।


ক্লাসে না বুঝে মাথা নাড়ানো,

এটাও এক ধরণের বড়ো ট্যালেন্ট।


Someone: আচ্ছা আমরা কি বন্ধু হতে পারি ?

Me: আচ্ছা, আমরা শত্রু ছিলাম কবে ??


প্রেম-ট্রেম করার টাইম নেই।

ভাই-বোন হতে চাইলে নক দিও।


Read More: সুন্দর ডায়লগ

আমাকে বোকা মনে করো না।

আমি যে কি পরিমানে স্ক্রিনশট

তুলি তা তুমি ভাবতেই পারবে না।


পাপ কে ঘৃণা করো,

পাপীকে নয়।

রেজাল্ট কে ঘৃণা করো,

স্টুডেন্টকে নয়। 


হ্যাঁ আমি অভদ্র।

তো আপনি ভদ্র

হয়ে কি ছিঁড়েছেন…?


আমি রান্না করতে পারি

সেটা আমার যোগ্যতা।

আর কেউ সেটা খেতে

পারে না সেটা তার ব্যর্থতা।


personal attitude attitude status bangla.

Read More:  I Love You Bangla love story and sms



আমার চিন্তা বন্ধ করুন,

মানসিক ভাবে সুস্থ থাকুন।


সিগারেট খাওয়া ছাড়তে চাই কিন্তু

সেই কথা ভাবতে ভাবতে

আরও একটা সিগারেট লাগে…


শুধু এলার্জি থাকলে চুলকায় তা কিন্তু না,

কিছু মানুষের অন্যের ভালো দেখলেও চুলকায়।


আমার Profile ঘেঁটে আমাকে

বোঝার চেষ্টা কোরোনা।

আমাকে বেশি বোঝার চেষ্টা করলে হয়

নিজে পাগল হয়ে যাবে নাহলে

আমাকে ভালোবেসে ফেলবে।।


নীরবতা কথা বলে যখন শব্দ

নিজের থেকে চুপ হয়ে যায়।


attitude boy bangla.


আমি perfect নই,

আমি just 18+

যে বেপারটা

totally Awesome.


আমি সবসময় Selfie

তুলিনা শুধু মাত্র দিনে একবার

হোমিওপ্যাথিক ডোজের মতো।


Read More: হাসি নিয়ে রোমান্টিক ক্যাপশন

 

খুশির খোঁজ করা বন্ধ করে দিয়েছি,

কারণ খুশি খুঁজতে খুঁজতে নিজের

বর্তমান কে হারিয়ে ফেলছি দিন দিন।


ভাই আমাকে নিয়ে বিচার করার

আগে নিজেকে আয়নায়

একবার অন্তত দেখ,

দেখবি নিজেকে নিয়ে

বিচার করতে ইচ্ছা করবে।।


আমি তোমার প্রিয়

Hello হতে চাই ও হো..

দুর্ভাগ্য বসত আমি

তোমার কঠিনতম Good By.


attitude status in bengali for girl.


তুই ভালোবাসিস আর নাই

বাসিস আমি তো

আমার মতো relax আছি

আর সারা জীবন থাকবো।।


Smile দ্বিতীয় স্থানে থাকা

এমন এক জাদু যেটা তুমি

তোমার ঠোঁটের সাথে করতে পারো।


Read More:বন্ধু শুধু তোমার জন্য আমি আমার মাঝে তুই


আমি Lazy নই আমি

just Energy

Saving Mode এ আছি।


ভাবছি আমার

Selfie Pic NASA তে

পাঠাবো; কারণ আমি

একজন Star you know.


আমার DP দেখে লুচির মতো ফুলবি,

নাকি মোমের মতো গলবি

জানিনা তবে আমি sure

আফসোস একবার হলেও করবি।।


প্রতি শহরের অলিগলি রাস্তায়,

কয়েকটা পাগলা ঝিমায়..

তাদের পাগল হওয়ার পিছনেও

কোনো এক মায়াবতীর

স্বার্থপরতার গল্প রয়েছে…


bangla status about life.


গভীর রাত কখনো

বর্তমানের কথা বলে না,

কিছু ব্যর্থ অতীতকে

মনে করিয়ে দেয়!!!!


নিশিদিন খুঁজে বেড়াও

মনের মতো মানুষ উড়বে

বলে আগুন খোঁজে

শান্ত একটা ফানুস।।


জীবনটা এক যুদ্ধক্ষেত্র,

চড়াই,

উতরাই থাকবেই সব

কিছু পেরিয়ে গেলে

তবে তো জিত আসবে।।


হাজারো ভালোবাসার মাঝে

আমার টা হয়তো একটু ফিকে,

যদি সময় হয় তাকিও আমার দিকে।


Read More :কষ্টের জীবন নিয়ে কিছু কথা | খুব কষ্ট হচ্ছে আজ


সারাদিন সবাই ভালো থাকার

অভিনয় করে যায় মাঝরাতে

সবাই অভিনয়ের কাছে হেরে যায়।


attitude caption.


আবেগগুলো অসম্পূর্ণই থাক..

কারণ আমি মধ্যবিত্ত।


ভালো থাকি বা খারাপ

থাকি মিথ্যে হাসিটা সবসময়

মুখে রাখতে ভালোবাসি।


কিছু গল্প একদম একইরকম

থাকে সাজানো গোছানো

পরিপাটি শুধুমাত্র

‘Only me’ তে থাকে।

Like me….


ছেলেবেলাটা আজ যেন উকি দিয়ে বলে,

কিরে বড় হতে চেয়েছিলি না ?

দেখ এখন কেমন লাগে !


প্রেমের খাঁচা ভেঙে দিয়ে উড়ে চলে যায় পাখি।

নতুন করে বাঁচতে শেখায় রাতের জোনাকি।।


আঘাত না পেলে কখনো

ঘুরে দাঁড়ানো যায় না।


facebook status bangla 2020.


আজকে বাবু,

সোনা ডাকা ছেলেটা

একদিন তোমাকে

মাগী বলে ডেকে চলে যাবে।।


যেসব মেয়েরা আমাকে রিকুয়েস্ট

পাঠাও তাদের কে বলছি…..

নিঃসন্দেহে তোমাদের চয়েস অনেক ভালো।।


Read More::  অসম্ভব সুন্দর প্রেমের কবিতা

সমস্ত পুরুষ বোকা নয়,

কিছু ব্যাচেলার থাকেন।


গুরুত্ব দেবে যত

সস্তা ভাববে তত।


কবার আয়নার দিকে

তাকিয়ে দেখো তুমি তোমার

প্রতিদ্বন্দ্বীকে দেখতে পাবে।


সব নিয়ন্ত্রণকে গুড়িয়ে দাও,

দাঁড়িয়ে থাকো সবার থেকে পৃথক ভাবে,

নিজের মস্তিষ্কের নয়

শুধু গুরুত্ব দাও নিজের মনকে।


ল্যাদ খাওয়া হলো সব খারাপ অভ্যাসদের মা !

আর বড়রা শিখিয়েছে মায়েদের সম্মান করতে

তাই আমিও সম্মান করি।।


বাহানা বানিয়ে লাভ নেই,

থাকার হলে থাকিস নাহলে ফুট…

নিজের রাস্তা দেখিস।


smile status in bengali.


হাই প্রোটিন যেমন সবার

সহ্য হয় না তেমন আমাকে handle

করার মতো তোর এখনো age হয়নি।


স্বপ্নগুলো সমুদ্রের ঢেউয়ের মতো।

সমুদ্রের ঢেউগুলো কিনারে আসতে

আসতেই যেমন বিলীন হয়ে যায়,

তেমনি বাস্তবতার সম্মুখীন হওয়ার ঠিক

আগের মুহূর্তেই স্বপ্নগুলো তার অস্তিত্ব হারায় !!


Read Moreহৃদয় ছুঁয়ে যাওয়া অসাধারণ কিছু কথা

তুমিও বোঝ,

আমিও বুঝি বুঝেও

বুঝি না তুমিও বলো,

আমিও বলি তবে

সোজাসুজি না।


দুঃখগুলো মুছে দেবো

সুরের মূর্ছনায় সারাটি জনম

রেখো আমায় তোমার

মনের পিঞ্জারায় !!


ডিনার করেছো ? হ্যা….

কি খেয়েছো ?

কেন তোদের বাড়িতে রান্না হয়নি ?

লোকের বাড়ির হাড়ির খবর

নেয়া কি ধরনের স্বভাব ?


short caption for profile picture bangla.



না থাকতে চাও চলে যাও,

এসো না আর ফিরে।

তোমায় নাহয় খুঁজে

নেবো মিথ্যে কল্পনার ভিড়ে।।


প্রেমে পড়ে গেলে পাশে থাকুন

মনে জায়গা নেই, Limited !!


কাঁচের গায়ে বৃষ্টি ফোঁটা জলছবি

আর আঁকবে না,

জমানো অনেক গল্প ছিলো থাক !!

তুমি বুঝবে না।


ভালোবাসা অনেকটা

জোৎস্নার মতো সবার জানালা

দিয়ে প্রবেশ করে না।।


আমাদের আর একসাথে আকাশ

দেখা হলো না চাঁদ ওঠার আগেই

অমাবশ্যায় ঢেকে গেলো !


এখন আর একাকিত্বে ভয় লাগে না।

ভয় লাগে কারোর উপর বিশ্বাস করতে

আবার যদি অভ্যাস হয়ে যায় !


“মেয়েরা যা চায় তাই করে;

ছেলেরা যা করতে

পারে তাই করে। ”


শেষমেষ কে হেরে গেলো ?

তুই না সে ? …..

আমাদের ভালোবাসা !!


Read More: ভাই বোনের ভালোবাসার কবিতা

তাঁর গল্পটি ইতিহাস,

আমার গল্পটি রহস্য।


কথাদে ছেড়ে যাবি না,

বাক্যটি একসময় ভালো

থেকো তে বদলে যায়।।


Bengali Bad Boy Status Captions for Facebook & instagram


 

তুমি যদি আমাকে bad boy ভেবে থাকো তাহলে তুমি ভুল করছো আমি bad boy নই I’m the devil

একটা মেয়ে lover হিসেবে একজন bad boy কে খোঁজে Unfortunately ছেলেটা মেয়েটার জীবনে আসার পর Bad boy থেকে good boy এ transfor


  তুমি ততক্ষণ bad boy হতে পারবে না , যতক্ষণ না কারোর হিংসার কারণ হতে পারছো


যখন bad boy knocked তখন সব কিছু stopped 😎


 না আমি cool না আমি smart I’m the deadly devi


না আমি soft or hard I’m bad as a liquid poison যেখানে দাঁড়াবো পুরো ছারখার করেদেব 😌


 আমি bad boy তাই আমি অন্যের মতো পেঁচিয়ে কথা বলতে পারিনা যা বলি একদম direct ঠুকি


 Read More : বন্ধুকে ভুলে যাওয়ার sms

Comments

Popular posts from this blog

Bangla love status sms